জাফলংয়ে বেড়াতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থী নিখোঁজ

সিলেটের পর্যটন কেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসে পানিতে ডুবে ইমরান আহমেদ (১৮) নামের এক পর্যটক নিখোঁজ রয়েছেন। সে টাঙ্গাইলের ঘাটাইল থানার ফুলমালির চালা এলাকার ফরিদ মিয়ার ছেলে এবং ফজরগঞ্জ মাদ্রাসার ২০২১ সালের দাখিল পরীক্ষার্থী।

গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন। পুলিশ ও নিহতের বন্ধুদের সাথে কথা বলে জানা যায়, ইমরান ও তার ১৪ জন বন্ধু-বান্ধব মিলে টাংগাইল থেকে বৃহস্পতিবার সকালে জাফলংয়ে বেড়াতে আসেন।

দুপুরের পরে ইমরানসহ তিন বন্ধু জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। এ সময় সাঁতার না জানায় বন্ধুদের অগোচরে স্রোতের টানে পানিতে ডুবে নিখোঁজ হন ইমরান।

তার সাথে থাকা রাজু আহমেদ জানান, তারা ১৪ জন বন্ধু মিলে জাফলং বেড়াতে আসেন। দুপুরে ইমরানসহ তিন বন্ধু পানিতে নামলে হঠাত করে স্রোতের টানে তলিয়ে নিখোঁজ হয় সে। খবর পেয়ে স্থানীয় ট্যুরিস্ট পুলিশের পাশাপাশি থানা পুলিশ ও সিলেটের দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়।

কিন্তু এ রিপোর্ট লেখার সময় সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নিখোঁজ ইমরানের কোনো সন্ধান পাননি তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ, দমকল বাহিনী ও বিজিবির সমন্বয়ে নিখোঁজ যুবকের সন্ধানে অভিযান চালানো হচ্ছে। সন্ধান না পাওয়া পর্যন্ত তাদের এ চেষ্টা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.