সিলেটে কঠোর লকডাউনের ১ম দিনে ৯২ যানবাহন আটক,জরিমানা আদায়

গতকাল ২৩ জুলাই, শুক্রবার কঠোর লকডাউনের প্রথমদিনে সিলেট মহানগরজুড়ে বিশেষ চেকপোস্টের মাধ্যমে দিনভর অভিযান ও পুলিশি টহল অব্যাহত রাখে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

মহামারী করোনাভাইরাস ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ট্রাফিক, ট্রাফিকের কুইক রেসপন্স টিম ও ক্রাইম ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৪৬টি চেকপোস্ট এবং ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করে।

গতকাল শুক্রবার লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ২৮টি, মোটরসাইকেল ৯টি, প্রাইভেট কার ৭ও অন্যান্য মামলাসহ সর্বমোট ৪৬টি মামলা এবং সিএনজি ৩৫টি, মোটরসাইকেল ১৪টি, প্রাইভেট কার ৫টি, অন্যান্য ৩৮টিসহ মোট ৯২টি যানবাহন আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ৫ টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ১৫ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড জরিমানা আদায় করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.