পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা এম আসকির আলী

বিসমিল্লাহির রাহমানির রাহিম  সাবেক ছাত্রনেতা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা এবং সিলেট জেলা বিএনপির সাবেক নেতা নিখোঁজ এম ইলিয়াস আলীর অনুজ এম আসকির আলী গনমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সহ দেশ ও দেশের বাইরের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ।

শুভেচ্ছা বার্তায় এম আসকির আলী বলেন,একটি ভিন্ন পরিস্থিতিতে এবার পালন করতে হচ্ছে মুসলিম উম্মাহর অন্যতম বৃহত্তম ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ-উল আযহা। বিশ্বজুড়ে করোনা মহামারির এই সময়ে জনজীবন বিপর্যস্ত। ফলে সতর্কতার সঙ্গে এবং নানা বিধিনিষেধ মেনে পালন করতে হবে ঈদ।

পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক আপনার, সকলের জীবনে অনাবিল সুখ,শান্তি,সমৃদ্ধি, সুরক্ষা, হেফাজত ও কল্যাণ , ভেসে যাক সকল অন্যায়, অবিচার, জুলুম-নির্যাতন , দূর হোক করোনা ভাইরাসসহ সকল ধরনের প্রাকৃতিক দুর্যোগ, বালা-মুসিবত ।

ফিরে আসুক সুস্থ পৃথিবী, ফিরে আসুক সুস্থ শান্তির বাংলাদেশ, ফিরে আসুক মানবতা, ফিরে আসুক বৈষম্যহীন সমাজ ব্যবস্থা, ফিরে আসুক গণতন্ত্র ।

পবিত্র ঈদ যেন আপনার, আমাদের জীবনের প্রতিটি চ্যালেঞ্জ, প্রতিকূল পরিস্থিতিকে জিততে সহায়তা করবার জন্য শক্তি ও সাহস দিয়ে অনুপ্রাণিত করে।

বিধাতা যেন আপনার সকল প্রার্থনার জবাব দান করেন এবং আপনি আল্লাহ’র সর্বোত্তম আশীর্বাদ লাভ করুন ।

মহান সৃষ্টিকর্তা যেন আমাদের কে সকল ধরনের অপ্রত্যাশিত অকল্যাণ থেকে রক্ষা করেন এবং তাঁর অশেষ দয়া, রহমত এবং বরকত দিয়ে সকল ধরনের অপ্রত্যাশিত কল্যাণ দান করেন ।

 

আমার এই প্রার্থনা রইলো আপনার,আমাদের সকলের,বাংলাদেশ সহ সমগ্র বিশ্ববাসীর জন্য । সকলের কাছে প্রার্থনার জন্য আবেদন থাকলো একজন মজলুম ইলিয়াস আলীর অক্ষত অবস্থায় ফিরে আসবার জন্য ।

ইলিয়াস আলী, আনসার আলী সহ গুম কৃত সকল ব্যক্তি গুলো যাতে দ্রুত সুস্থ অক্ষত অবস্থায় আমাদের মাঝে ফিরে আসেন সেই জন্য তাদেরকে আপনাদের দোয়া’য় বিশেষভাবে শরিক রাখবার জন্য বিনম্র অনুরোধ করছি । আল্লাহ আপনাদের,আমাদের সকলের সহায় হোন ।

ঈদ মোবারক সবাইকে সংগ্রামী সালাম ও শুভেচ্ছা ।

 

 

 

 

— বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.