সিলেটে করোনায় সর্বোচ্চ মৃত্যু ও সনাক্ত

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে রেকর্ড ১২ জনের মৃত্যু হয়েছে। এর আগে সর্বোচ্চ প্রাণহানির রেকর্ড ছিলো ৯ জন। এই সময়ে আরও ৬৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

রোববার (১৮ জুলাই) সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ২২৫ জন, সুনামগঞ্জের ৯৮ জন, হবিগঞ্জের ১০৫ জন এবং মৌলভীবাজারের ১৮৮ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২২৬ জন। এ নিয়ে করোনা থেকে সুস্থ হয়ে উঠাদের সংখ্যা দাঁড়িয়েছে মোট ২৬ হাজার ৪ শত ৭৩ জন।
২৪ ঘন্টায় মারা গেছেন ১২ জন। এর মধ্যে সিলেট জেলার ১১ জন ও মৌলভীবাজারের একজন। সবমিলিয়ে সিলেট বিভাগের মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭০ জনে। এরা সবাই করোনা পজিটিভ ছিলেন। যার মধ্যে সিলেটে ৪৫৮, সুনামগঞ্জে ৪২ জন, হবিগঞ্জে ২৬ জন, মৌলভীবাজারে ৪৩ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদপ্তর জানায় শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ১১২ জন। সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩০৩৫ জন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.