Sylhet Express

সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন

0 ৮৪

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে সিলেট নগরীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল (৪টায়) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার এর সামনে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব ও সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের যৌথ ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাংবাদিকসহ সাধারণ জনতা অংশগ্রহণ করেন। মানববন্ধনে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব এর সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি নূরুদ্দীন রাসেল এর পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কাওছার আহমদ,তথ্য ও প্রযুক্তি নাজিম উদ্দিন,সৈয়দ মুহিবুর রহমান মিছলু,ফয়সল আহমদ।

সিলেট জেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বাপ্পী চৌধুরী,তফন কুমার সাহা,শাহানা আক্তার জাফরিন,ফজলুল কাদির চৌধুরী দিনার।

এছারা উপস্থিত ছিলেন,ফারজানা আক্তার তাহেরা,আহমেদ শাকিল,মো: সুহেল আহমদ,শাহ সাজু,রফিক আহমদ,শামীম মিয়া,মোঃ ফারুক মিয়া ফারুক,রফিক আহমদ,মোঃ আব্দুল গফুর রাজু,শিপলু ইসলাম,শিপন চন্দ্র জয়,জনী শর্মা প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সিনিয়র সদস্য রফিক উদ্দিন,সৈয়দ মোহাদ্দীছ ও মানবাধিকার পরিবেশ সাংবাদিক সোসাইটির সিনিয়র সদস্য মোঃ লুৎফুর রহমান শিকদার ও রেজাউল রহমান মোস্তাক।

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...