Sylhet Express

চিঠির যুগ ফুরিয়েছে, কিন্তুু মোহ ফুরায়নি-সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী

0 ৩১

পায়রার পায়ে আকাশের ঠিকানায় বইয়ের মোড়ক উন্মোচন সম্পন্ন::

বালাগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ, সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী বলেছেন, এক সময় চিঠি ছিলো মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম। কালের বিবর্তনে চিঠির প্রয়োজনীয়তা ফুরিয়েছে কিন্তুু মানুষের কাছে তার মোহ ফুরায়নি। বাংলা সাহিত্যে অনেক চিঠি কাব্যের দেখা পাওয়া গিয়েছে কিন্তুু বর্তমানে তা অনেকটা কমে এসেছে। লেখিকা নুসরাত সুলতানার পায়রার পায়ে আকাশের ঠিকানায় বইটি যেহেতু অনেকগুলো চিঠির সংকলন তাই পাঠক পুরোনো সময়ে ফিরে যেতে বাধ্য। অনেকটা চিঠি কাব্যের আদলে লেখা বইটি পাঠক সমাদৃত হবে বলে আমি বিশ^াস রাখি।

ছোট কাগজ বুনন থেকে প্রকাশিত লেখিকা নুসরাত সুলতানার পায়রার পায়ে আকাশের ঠিকানায় বইয়ের মোড়ক উন্মোচনে অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যায় একাত্তর অফসেট প্রেসের অফিসে বুনন সম্পাদক ও প্রকাশক কবি খালেদ-উদ-দীন এর সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ কবি ও কথাশিল্পি ওয়াহিদ সারো। এসময় উপস্থিত ছিলেন, বইকথা সম্পাদক অধ্যাপক শামসুল কিবরিয়া, মহাশিং সম্পাদক কবি জাকির মোহাম্মদ ও সাংবাদিক ইফতেখার শামীম।

উল্লেখ্য, বুনন প্রকাশিত প্রতিটি বই সংগ্রহ করতে ঢাকা বই মেলায় লিটলম্যাগ চত্বরে বুননের স্টল অথবা বুননের ফেইসবুক পেইজে অর্ডার করার আহবান জানান প্রকাশক কবি খালেদ-উদ-দীন

— বিজ্ঞপ্তি ।।

মন্তব্য
Loading...