Sylhet Express

নগরীতে পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি আটক

0 ৭৩

নিজস্ব প্রতিবেদক::
সিলেট নগরীর জালালাবাদ থানার মেদেনী মহল মন্দির এলাকা থেকে ৫ জন জুয়াড়িকে আটক করছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৪ই জানুয়ারি) রাত ১১টার দিকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মো. মানিক মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সিলেট এসএমপি’র জালালাবাদ থানার পশ্চিমদর্শা গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. হাছান মিয়া (১৮), দক্ষিণ সুরমা থানার কামালবাজার, সুকলামপুর গ্রামের আব্দুল বশিরের ছেলে মো. তাজ উদ্দিন (১৯), জালালাবাদ থানার বলাউড়া খালিগাঁও এলাকার ফিরোজ আলীর ছেলে মো. ইব্রাহিম আলী (২০), দক্ষিণ সুরমা থানার মোল্লারগাঁও, তাজপুর গ্রামের মখলিছ মিয়ার ছেলে মারুফ আহমদ (১৮), জালালাবাদ থানার তালুকদার বাড়ী, পশ্চিমদর্শা গ্রামের মুকবুল আলীর ছেলে মো. সাইদুল ইসলাম (২১)।

এসময় আটককৃতদের কাছ থেকে জুয়ার বোর্ড, জুয়া খেলার সামগ্রীসহ নগদ ১ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে পুলিশ বাদী হয়ে ১৮৬৭ সনের জুয়া আইনে আসামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেন এসএমপি’র জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা খাঁন

মন্তব্য
Loading...