Sylhet Express

সিলেট জেলা বিএনপির ১৮ ইউনিটের কমিটি অনুমোদন

0 ১১১
???????????????????

সিলেট জেলা বিএনপির আওতাধীন ১৮ ইউনিটের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।প্রতিটি ইউনিটে একজনকে আহ্বায়ক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদিত হয়।গতকাল রবিবার রাতে সিলেটের ১৮ উপজেলা ও পৌর শাখা কমিটি ঘোষণা করেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

সিলেট সদর উপজেলা শাখার আহ্বায়ক করা হয়েছে একেএম তারেক কালাম, দক্ষিণ সুরমা উপজেলা শাখার আহ্বায়ক সিরাজুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আব্দুর রশিদ, বিয়ানীবাজার পৌর শাখার আহ্বায়ক মো. নুুরুল হুদা বাবুল,বিয়ানীবাজার উপজেলা শাখার আহ্বায়ক নজরুল ইসলাম খান, বিশ্বনাথ পৌর শাখার আহ্বায়ক তালেব আলী,বিশ্বনাথ উপজেলা শাখার আহ্বায়ক মো.গৌছ খান, কোম্পানিগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আব্দুল মন্নান (মনাফ),গোলাপগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ডা.আব্দুল গফুর,গোলাপগঞ্জ পৌর শাখার আহ্বায়ক হাসান ইমাদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ইফতেখার উদ্দিন ফেদল, গোয়াইনঘাট উপজেলা শাখার আহ্বায়ক লুৎফুর রহমান, জৈন্তাপুর উপজেলা শাখার আহ্বায়ক সাবেক চেয়ারম্যান এবিএম জাকারিয়া,জকিগঞ্জ পৌর শাখার আহ্বায়ক ইকবাল আহমদ, জকিগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট কাওছার রশিদ বাহার, কানাইঘাট পৌর শাখার আহ্বায়ক কাউন্সিলর আবিদুর রহমান, কানাইঘাট উপজেলা শাখার আহ্বায়ক চেয়ারম্যান আব্বাস উদ্দিন, ওসমানীনগর উপজেলা শাখার আহ্বায়ক জরিদ আহমদ।

প্রসঙ্গত, গত ২৭ ফেব্রুয়ারি ২১ সদস্য বিশিষ্ট সিলেট জেলা বিএনপির আওতাধীন ১৮ উপজেলা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে প্রত্যেক উপজেলা ও পৌর শাখায় আরও ৬ জন করে নতুন সদস্য অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী নতুন করে ৬ সদস্য অন্তর্ভুক্ত করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

মন্তব্য
Loading...