Sylhet Express

বিশ্বনাথে কিশোরী ধর্ষণ, কারাগারে যুবক

0 ১৫৯

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এক কিশোরী (১৮) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ফয়ছল আহমদ (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের লালু মিয়ার ছেলে।সোমবার (৩১ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে রোববার রাতে স্থানীয় রাজাগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের এসআই নুর হোসেন। তিনি বলেন, রোববার ধর্ষককে গ্রেপ্তারের পর সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আর ওই মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নির্যাতিতার বাবা জানান, দারিদ্রতার জন্যে ৫ বছর বয়সে আখলুছ আলী নামের এক সৌদি প্রবাসীর কাছে তার মেয়েকে দত্তক দেন। আখলুছ আলী প্রবাসে থাকায় তার স্ত্রী জোছনা বেগম ওই মেয়েকে নিয়ে একা বাড়িতে বসবাস করছিলেন। গত ২৬ আগস্ট রাতে তাদের ঘরে ঢুকে পাশের বাড়ির বখাটে ফয়ছল জোরপূর্বক ওই মেয়েকে ধর্ষণ করে। পরে পালক মাতা জোছনা বেগম মেয়েটির বাবাকে মোবাইল ফোনে বিষয়টি জানালে ওই রাতেই তারা মেয়েটিকে কাদিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে দুইদিন চিকিৎসা দেওয়ার পর ২৮ আগস্ট বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষ মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে মেয়েটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় গত রোববার রাতে নির্যাতিতার বাবা বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। (মামলা নং ২৪)।

তবে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা বলেন, গত ২৮ আগস্ট বিকেল পৌনে ৪টার দিকে ওই মেয়েকে হাসপাতালে আনা হলে সাথে সাথে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

মন্তব্য
Loading...