Sylhet Express

‘নিখোঁজ’ এম.ইলিয়াস আলীর মায়ের সাথে সাক্ষাৎ করলেন এমপি মোকাব্বির

0 ৯৬

বিশ্বনাথ সংবাদদাতা:বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির সঙ্গে সাক্ষাৎ করে দোয়া চেয়েছেন সিলেট-২ আসনের বর্তমান সংসদ সদস্য গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের রামধানা গ্রামে ইলিয়াস আলীর বাড়িতে গিয়ে তার মায়ের সঙ্গে সাক্ষাৎ করেন।

ইলিয়াস আলীর পরিবারের প্রত্যক্ষ সহযোগিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোকাব্বির খান। পরে শপথ গ্রহণকে কেন্দ্র করে পরবর্তীতে ইলিয়াস পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয় তার। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম তিনি ইলিয়াস আলীর মায়ের সঙ্গে সাক্ষাৎ করলেন।

জানা যায়, সংসদ সদস্য মোকাব্বির খান ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির সঙ্গে প্রায় ১৫ মিনিট কথা বলেন। তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং নিজের জন্য তার কাছে দোয়া চান। পরে সেখানে উপস্থিত লোকজনকে সরিয়ে দিয়ে উপজেলা বিএনপি নেতা জসিম উদ্দিন জুনেদকে নিয়ে সূর্যবান বিবির সঙ্গে বেশ কিছু সময় একান্তে কথা বলেন মোকাব্বির খান।সাক্ষাতের সময় আরও মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক আবদুশ শহীদ, আলাউদ্দিন, স্থানীয় ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাক, সংসদ সদস্যের এপিএস অসিত রঞ্জন দেব প্রমুখ।

মন্তব্য
Loading...