রাতারগুল রিসোর্ট পরিদর্শন করলেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট সদর উপজেলা খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার সাহেবের বাজারে পাঠানগাঁওয়ে অবস্থিত রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক ও রিসোর্ট পরিদর্শন করলেন পররাষ্ট্রমন্ত্রী।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ১১টার দিকে পার্ক ও রিসোর্টের আনুষ্ঠানিক পরিদর্শন করেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট ১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন।প্রধান অতিথির বক্তব্যে ড. একে আব্দুল মোমেন এমপি বলেন, করোনা মহামারি কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তা বিরল।রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক ও রিসোর্টের উত্তরোত্তর সাফল্য কামনা করে তিনি আরো বলেন, এই রিসোর্টের ফলে এই এলাকার মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে বলে তিনি আশা প্রকাশ করি।

এসময় উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, পররাষ্ট্র মন্ত্রীর সহধর্মিনী মিসেস সেলিনা মোমেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ- পুলিশ কমিশনার (উত্তর) শেখ আজবাহার আলী, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, এ এস পি নজরুল ইসলাম, সিলেট চেম্বারের সভাপতি এটি এম শোয়েব, সিলেট সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ, সিলেট সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদত হোসেন, গোয়াইনঘাট থানায় অফিসার ইনচার্জ আব্দুল আহাদ, মহানগর যুবলীগের আহবায়ক আলম খাঁন মুক্তি, সিলেট মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ, পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত কর্মকর্তা জুয়েল আহমদ, আবুল হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.