প্রবাসী স্বামীকে নিতে বিমানবন্দরে দুই স্ত্রীর মারামারি, অতঃপর…

করোনাক্রান্তিতে দেশে ফিরে দুই স্ত্রী নিয়ে বেশ বিপদেই পড়লেন তিনি। তাকে বরণ করতে দু’জনই যে হাজির বিমানবন্দরে। কিন্তু তিনি তো মানুষ একজন। কাকে ফেলে কার সাথে যাবেন? এই নিয়ে দুই স্ত্রীর মাঝে শুরু হলো ঝগড়া।

আর সেই ঝগড়া থামাতে এগিয়ে আসতে হলো বিমানবন্দরে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিতরা। ঘটনা মঙ্গলবারের, রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের।কুয়েত ফেরত এক প্রবাসীকে রিসিভ করতে বিমানবন্দরে আসেন তার দুই স্ত্রী। একপর্যায়ে স্বামীর দখল নিয়ে তারা জড়িয়ে পড়লেন বিবাদে। সাংবাদিকরা ওই ব্যক্তির কাছে দুই মহিলার পরিচয় জানতে চাইলে তিনি প্রথমে বিষয়টি এড়িয়ে যান। এক স্ত্রীকে রেখেই অন্য স্ত্রীকে নিয়ে গাড়িতে চেপে সটকে পড়তে চান। কিন্তু স্ত্রীও নাছোড়বান্দা, গাড়ির দরজা ধরে টানাটানি করতে থাকেন।

পরবর্তিতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সেই প্রবাসী জানান, এই দুইজনই তার স্ত্রী। একজনকে আগে বিয়ে করেছেন এবং অন্যজনকে তিনি পরবর্তীতে মোবাইলে বিয়ে করেছেন।পরিস্থিতি তীব্র আকার ধারণ করলে দুই স্ত্রীসহ প্রবাসীকে সংলগ্ন থানায় নিয়ে যাওয়া হয়। জানা গেছে, প্রবাসীর বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। সংশ্লিষ্ট থানাকে বিষয়টি মিটমাটের দায়িত্ব দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.