Sylhet Express

বিশ্বনাথে সেই যুবলীগ নেতার রিমান্ড মঞ্জুর ২ দিনের

0 ১১২


বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় দৌলতপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি দবির মিয়াকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

জানা গেছে,উপজেলার মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় যোগদানের সময় এমপি মোকাব্বির খানকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা চালায়। এই হামলার প্রেক্ষিতে সংসদ সদস্যের এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে বিশ্বনাথ থানায় দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় এবং সিআরপিসি ৩০৭ ধারায় মামলা দায়ের করেন মামলার নং ১০। এই মামলার ৩নং আসামী দবির মিয়াকে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে ২দিনের রিমান্ড প্রার্থনা করেন। আজ ১৭ই আগষ্ট মাননীয় আদালত গ্রেফতারকৃত আসামী দবির মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ২দিনের রিমান্ড মঞ্জুর করেন। এবং আসামীর জামিন আবেদন নামঞ্জুর করেন।মামলার তদন্তকারী কর্মকর্তা (তদন্ত) রমাপ্রসাদ বলেন, আসামী দবির মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য মাননীয় আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে তিনি জানান।

প্রসঙ্গত :: গত সোমবার সকাল বিশ্বনাথ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রথমবারের মত যোগদানের উদ্দেশ্যে পুলিশ প্রটোকল নিয়ে উপজেলা বিআরডিবি হলরুমের দিকে যাচ্ছিলেন কমিটির উপদেষ্টা, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। এ সময় উপজেলায় প্রবেশের পথে (উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনের সড়কে) তার গাড়িতে হামলা চালানো হয়। হামলায় গাড়ির সামনের গ্লাস ফেটে যায়, তবে এমপি মোকাব্বির খানসহ তাঁর সঙ্গিয় লোকজনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

মন্তব্য
Loading...