Sylhet Express

তামাবিল সড়কে পণ্য পরিবহন ধর্মঘট

0 ১২৫

জৈন্তাপুরের সারিঘাটে বাঁশকল বসিয়ে চাঁদাবাজি বন্ধের দাবিতে আন্দোলনে নেমেছে সিলেটের ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন। এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে সিলেট-তামাবিল সড়কে পন্যবাহী সকল গাড়ি চলাচলে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে তারা। সোমবার দুপুরে সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপ ও জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়।

সভায় শ্রমিক নেতারা হুশিয়ারী উচ্চরণ করেন যদি ৭২ ঘন্টার মধ্যে বাঁশকল উচ্ছেদ না হয়, তাহলে জেলা ভিত্তিক পন্যবাহী সকল পরিবহণ ধর্মঘটের ডাক দেওয়ার ঘোষণা দেওয়া হবে। জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি গোলাম হাফিজ লুহিত, জেলা ট্রাক মালিক গ্রুপের সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান আতিক, যুগ্ম সম্পাদক জাকির হোসেন তালুকদার, প্রবীন শ্রমিক নেতা লোকমান আহমদ, জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন, ট্রাক মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ।বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...