নি’খোঁজের ২ দিন পর ডোবা থেকে গৃহবধূ ও শি’শুর ম’রদেহ উ’দ্ধার

নরসিংদীতে নি’খোঁজের দুইদিন পর ডোবা থেকে এক গৃহবধূ ও দুই বছরের এক শি’শুর ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। রবিবার (১৬ আগস্ট) দুপুরে শহরের বিলাসদী এলাকার একটি ডোবা থেকে ম’রদেহ দুটি উ’দ্ধার করা হয়। নি’হতরা হল, নরসিংদী পৌরসভা’র বিলাসদী মহল্লার আল্লাহু চত্তর এলাকার মৃ’ত মাসুদ মিয়ার স্ত্রী’ সেলিনা বেগম ও তার দেবরের দুই বছর বয়সী সন্তান হাফসা আক্তার।

পুলিশ ও নি’হতদের পরিবারের সদস্যরা জানান,প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে গৃহবধূ সেলিনা বেগম তার দেবরের দুই বছর বয়সী কন্যা হাফসা আক্তারকে সাথে নিয়ে বাসা থেকে হাটতে বের হয়।এরপর থেকে তারা নি’খোঁজ হয়। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে খোঁজাখুজি ও মাইকিং করে তাদের খোঁজ না পেয়ে শুক্রবার রাতেই সদর মডেল থা’নায় সাধারণ ডায়েরী করেন।

পরে আজ ১৬ আগস্ট রবিবার সকালে স্থানীয়রা বিলাসদী মহল্লার রেললাইনের পাশের একটি ডোবায় ম’রদেহ ভাসতে দেখে থা’নায় খবর দেয়। খবর পেয়ে পু’লিশ ম’রদেহ দুটি উ’দ্ধার করলে পরিবারের সদস্যরা তাদের ম’রদেহ শনাক্ত করেন। পু’লিশের পাশাপাশি অ’প’রাধ ত’দন্ত বিভাগ (সিআইডি) ও পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কর্মক’র্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।নরসিংদীর অ’তিরিক্ত পু’লিশ সুপার ইনামুল হক সাগর জানান,মরদেহ দুটি উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।বিষয়টি গুরুত্ব সহকারে ত’দন্ত করে দেখছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.