Sylhet Express

শোক দিবসে সুলতান মনসুরের উদ্যোগে সহায়ক উপকরণ বিতরণ

0 ১০৭

মুজিব শতবর্ষ’ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর অনুকুলে বরাদ্দকৃত অসহায় ও অচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারসহ সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। কুলাউড়াস্থ এমপির কার্যালয়ে শনিবার (১৫ আগস্ট) বিকেলে ১৫ জন অসহায় ও অচ্ছল প্রতিবন্ধীদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়।

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি নবাবজাদা আলী ওয়াজিদ খান বাবুর সভাপতিত্বে ও এমপির বিশেষ সহকারী সোহেল আহমদের পরিচালনায় উপকরণ বিতরনীতে প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক অসহায় প্রতিবন্ধীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদানের কথা উল্লেখ করে বলেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সহযোগিতায় কুলাউড়ার শতভাগ অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা প্রদানের ব্যবস্থা গ্রহনে কাজ করা হচ্ছে। আগামী বছরের মধ্যে এ কার্যέম বাস্তবায়িত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়। তারা দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল হচ্ছে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রিয়াজ আহমদ ও সম্পাদক আব্দুল হামিদ চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুস সহিদ। সভায় ১৫ই আগষ্টে শাহাদাতবরনকারী বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ সকল শহীদানদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পরে প্রধান অতিথি কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৫ জন অসহায় ও অচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে ১২জনকে হুইল চেয়ার, ২জনকে ডিজিটাল সাদা চড়ি ও ১জনকে কানে শুনার মেশিন বিতরণ করেন।

অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহ্বায়ক আহবাব হোসেন রাসেল, শফিকুল ইসলাম জাহেদ, এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ,এমপির প্রেস সহকারী শাহবান রশীদ চৌধুরী অনি, কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজু প্রমুখ।

মন্তব্য
Loading...