Sylhet Express

ফেঞ্চুগঞ্জ উপজেলায় টাকা ছিনতাইয়ের জন্য নারীকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা

0 ৮১

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় টয়লেটের রিংয়ের ট্যাংকি থেকে জুলেখা বেগম (৪৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার পুরানগাঁও থেকে বুধবার (১২ আগস্ট) রাতে ওই মৃতদেহ উদ্ধার করে পুলিশ।নিহত নারী উপজেলার পুরানগাঁও এলাকায় ভাড়াটিয়া রেদোয়ান মিয়ার স্ত্রী। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটকরা হচ্ছে, রুকন হরফে কালু, উমন ভক্তা ও ইন্দ্র।

জানা গেছে,জুলেখা বেগম নিজের ছেলেকে সিএনজি অটোরিকশা কেনার জন্য টাকা জমিয়েছেন। অভিযুক্তরা পরস্পর যোগসাজশে সেই টাকা ছিনতাই করার জন্য বুধবার (১২ আগস্ট) রাত সাড়ে ৭টায় জুলেখা বেগমের ঘরে ঢুকে গলায় গামছা পেচিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে। ওই নারীর মৃতদেহ গোপন করার জন্য আসামিরা পার্শ্ববর্তী একটি টয়লেটের রিংয়ের ভেতরে ফেলে রাখে।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ জুলেখা বেগমের মৃতদেহ টয়লেটের রিংয়ের ট্যাংকির ভেতর থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।নিহত জুলেখা বেগমের ছেলে রুমন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন জানিয়ে ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে।

মন্তব্য
Loading...