দক্ষিণ সুরমায় ঘুমন্ত অবস্থায় পুরুষাঙ্গ কেটে স্বামীকে হত্যা

সিলেটের দক্ষিণ সুরমায় পরকীয়ার জেরে পুরুষাঙ্গ কর্তন করে স্বামীকে হত্যার পর পালিয়েছেন স্ত্রী। নিহত ব্যক্তির নাম নিজাম আহমদ(৪০)। তিনি নগরীর ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে।বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে নগরীর মোমিনখলায় গফ্ফার মিয়ার বাসায় এমন নারকীয় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিজামের মৃতদেহ দক্ষিণ সুরমা থানার লিটন চন্দ্র দত্তের নেতৃত্বে পুলিশ উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জানা যায়, নিজাম আহমদ দুই সন্তানসহ স্ত্রী নিয়ে মোমিনখলার ভাড়া বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন। বুধবার দিবাগত রাতের কোনো এক সময় নিজামকে ঘুমন্ত অবস্থায় খুন করা হয়। মৃতদেহের মাথায় গবীর ক্ষত, হাতে আঘাতের চিহৃ ও গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করা অবস্থায় পাওয়া যায়। পরকীয়ার জেরে এ খুন হতে পারে। ঘটনার পর স্ত্রী দুই সন্তান নিয়ে পালিয়ে যাওয়ায় খুন সে করতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। নিজামের শশুরবাড়ী ফেঞ্চুগঞ্জ উপজেলায়।বাসার মালিক গফ্ফার মিয়া বলেন, নিজাম স্ত্রী ও দুই সন্তান নিয়ে সে আমার বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

এদিকে, ঢাকা-সিলেট বাইপাস সড়কের মুছারগাঁও এর লোকমান মিয়ার মার্কেটের পরিবহণ টান্সপোর্টের মালিক নিজাম খুনের ঘটনায় ব্যবসায়ীরা তীব্র নিন্দা জানান। দক্ষিণ সুরমা মালামাল পরিবহণ কল্যাণ সংস্থার সদস্য নিজাম খুনের ঘটনায় সংস্থার উদ্যোগে খুনিকে দ্রুত গ্রেফতার করতে তারা মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করবেন বলে জানিয়েছেন সংস্থার সহ-সাধারণ সম্পাদক আব্দুস শহীদ ও প্রচার সম্পাদক মশাহিদ আহমদ।ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অতিরিক্ত দায়িত্বে থাকা (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জ্যোতির্ময় সরকার পিপিএম বলের, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। খুনিকে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে। আসামী আটক হলে খুনের প্রকৃত রহস্য উদঘাটন হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.