Sylhet Express

সিলেট শাহজালাল উপশহর একাডেমি’র নয়া কমিটি গঠিত

0 ৫২

সিলেট নগরীরর অভিজাত এলাকা শাহজালাল উপশহরের ই-ব্লকে অবস্থিত শাহজালাল উপশহর একাডেমির নয়া কমিটি গঠিত হয়েছে। ১৪ জুলাই মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার মো. শফিকুল হক ও নির্বাচন কমিশনার আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনী তফসিল মোতাবেক দাতাসদস্যের ৭টি পদে মোট ১৩টি আবেদন জমা হয়েছিল।

পরে নির্ধারিত তারিখের মধ্যে ৭টি আবেদন প্রত্যাহার করায় মোট ৬জন দাতাসদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন এবং একজনকে মনোনীত করা হয়। অন্যদিকে অভিভাবক সদস্য শিক্ষক প্রতিনিধি সদস্য প্রতিটি পদে ১জন মাত্র প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

১৮ জুলাই শনিবার নির্বাচিত সদস্যদের নিয়ে জনাব আবুল ফয়েজ চৌধুরীর সভাপতিত্বে এক সভায় এডভোকে মো. আব্দুল ওয়াদুদকে সভাপতি ও তারেক আহমদকে সেক্রেটারি করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. ফরিজ উদ্দিন ও এডভোকেট জাফর ইকবাল তারেক, সহ-সাধারণ সম্পাদক মো. বাবলুর রহমান, কোষাধ্যক্ষ ফাতেমা খানম চৌধুরী লিলি, সদস্য শামীমাতুল জান্নাত সানজিদা, এডভোকেট সালেহ আহমদ সেলিম, মো. আব্দুল হক, আবুল ফয়েজ চৌধুরী ও মো. কবির হুসেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য
Loading...