Sylhet Express

করোনা,সিলেটে আরও ৩ মৃত্যু, আক্রান্ত সাড়ে ৬ হাজার ছাড়ালো

0 ১২৩

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়িয়েছে।
সবশেষ গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৮৬ জন, সুনামগঞ্জের ১১ জন এবং হবিগঞ্জ জেলার ১৫ জন জেলার রয়েছেন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন সিলেট জেলার এবং দুইজন মৌলভীবাজার জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শনিবার (১৮ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৫১৮ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৪০৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ২৬০ জন, হবিগঞ্জে ১ হাজার ৩২ জন ও মৌলভীবাজারের ৮১৭ জন রয়েছেন।করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১১৬ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৬ জন,সুনামগঞ্জে ১২ জন,হবিগঞ্জে আটজন এবং মৌলভীবাজার জেলায় দশজন রয়েছেন।

সিলেট বিভাগে ২ হাজার ৫৫৬ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৭৫৮ জন,সুনামগঞ্জের ৯২২ জন, হবিগঞ্জের ৪৬৭ জন ও মৌলভীবাজার জেলার ৪০৯ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১১ জনকে।

করোনা আক্রান্ত ২১০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৯ জন ও মৌলভীবাজারে ২৫ জন।এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার একজন এবং মৌলভীবাজার জেলার দুইজনের মৃত্যু হয়েছে।

মন্তব্য
Loading...