Sylhet Express

আজ তরুণ সাংবাদিক আহমদ নাহিদের জন্মদিন

0 ১০১

পাওয়ার নিউজ বিডি’র বার্তা সম্পাদক ও অনলাইন টিভি চ্যানেল পিএন বাংলা টিভি’র টেকনিক্যাল এক্সপার্ট তরুণ সাংবাদিক আহমদ নাহিদের আজ শুভ জন্মদিন। ১৯৯৬ সালের ১৫ জুলাই আহমদ নাহিদ পৃথিবীর আলোর স্বাদ পায়।শুভক্ষণে পাওয়ার নিউজ বিডি ও পিএন বাংলা টিভির কর্তৃপক্ষ, সকল কলাকুশলী, জেলা, উপজেলা ও থানা প্রতিনিধিদের পক্ষ থেকে শুভেচ্ছা।

জন্মদিনের এই শুভ লগ্নে পাওয়ার নিউজ বিডির সম্পাদক তারেক আহমদ খান তাঁর শুভেচ্ছা বার্তায় বলেন, আহমদ নাহিদ পাওয়ার নিউজ বিডি ও পিএন বাংলা টিভি’র প্রাণ। তার অক্লান্ত পরিশ্রমে আমরা আজ এই পর্যায়ে। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ব্যবস্হাপনা সম্পাদক সালাম আহমদ বলেন, দোয়া করি আহমদ নাহিদের আগামী দিন আরও সুন্দর হউক, সার্থক হউক। আহমদ নাহিদের জন্মদিনের শুভেচ্ছা বার্তায় প্রকাশক এড. মোমিনুল ইসলাম মোমিন বলেন, পাওয়ার নিউজ বিডি ও পিএন বাংলা টিভি অল্প সময়ে এতো জনপ্রিয় হয়েছে, এর সিংহভাগ কৃতিত্ব আহমদ নাহিদের। জন্মদিনের এই শুভমুহুর্তে তার প্রতি রহিল অফুরন্ত ভালবাসা ও শুভেচ্ছা।

আহমদ নাহিদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পাওয়ার নিউজ বিডির প্রধান উপদেষ্টা ইংল্যান্ড প্রবাসী সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব মিজানুর রহমান মিজান বলেন, আহমদ নাহিদের মেধা ও বুদ্ধি দীপ্ত কাজের গুণে অতি অল্প সময়ে পাওয়ার নিউজ বিডি ও পিএন বাংলা অনলাইন টিভি চ্যানেল ব্যাপক পরিচিতি লাভ করেছে। আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

মন্তব্য
Loading...