Sylhet Express

গোলাপগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

0 ১২৩

গোলাপগঞ্জ প্রতিনিধি:গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নের টিকরপাড়া গ্রাম থেকে ১০৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশআটককৃতদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা ( মামলা নং-১৬, তারিখ-১৪-০৭-২০২০ইংরেজি) দায়ের করা হয়েছে। আটককৃতরা হলো- উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মৃত কুতুব আলীর পুত্র ইসলাম উদ্দিন(৫০), ময়মনসিংহের গৌরিপুর থানার ছিনচাপুর গ্রামের মো.আব্দুস সালামের পুত্র মো.নজরুল ইসলাম(৩৮) বর্তমানে সে পৌর এলাকার দাঁড়িপাতন গ্রামে বসবাস করছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় দু’জনকে হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ১০৫পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (১৪জুলাই) আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য
Loading...