বদলি করা হলো সিলেটের দুই থানার ওসিকে

সিলেটের দুই থানার ওসিকে বদলি করা হয়েছে। বদলি হওয়া পুলিশ কর্মকর্তারা হলেন, সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ও জেলার ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক। সোমবার তাদের বদলি আদেশ প্রদান করা হয়েছে।

এর আগে গত ১০ জুলাই সিলেট জেলা ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনকে কুপিয়ে হত্যার ঘটনায় শ্রমিকরা দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলের পদত্যাগ দাবি করেন শ্রমিকরা। তবে ওসিদের বদলি একটি স্বাভাবিক প্রক্রিয়া বলে জানিয়েছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার জানান, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলকে মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) বদলি করা হয়েছে। এটা নিয়মিত বদলি কার্যক্রম। তার স্থলে মোগলাবাজার থানার ওসি আক্তার হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া মোগলাবাজার থানার ওসি (তদন্ত) সাহাবুল ইসলামকে ওই থানার ওসির দায়িত্ব প্রদান করা হয়েছে।

অন্যদিকে সিলেটের অ্যাডিশনাল এসপি লুৎফর রহমান বলেন, ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারককে পুলিশ হেডকোয়ার্টারে বদলি করা হয়েছে। তার আবেদনের প্রেক্ষিতে পুলিশ হেডকোয়ার্টার তাকে বদলি করেছে। ওসমানীনগর থানায় নতুন করে কাউকে ওসির দায়িত্ব দেয়া হয়নি বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.