Sylhet Express

আপনাদের কাছে আমার অনুরোধ,এসব নিউজ বিশ্বাস করবেন না’

0 ৪৩

স্পোর্টস ডেস্ক:করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে আবারও ভুয়া নিউজ প্রকাশ করেছে বিভিন্ন অনলাইন পোর্টাল। দেশের কতিপয় অনলাইন পোর্টালে শনিবার সন্ধ্যায় নিউজ প্রকাশিত হয়েছে মাশরাফি করোনা মুক্ত।এমন সংবাদে নিজেই অবাক হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি। এর আগেও তার করোনা আক্রান্তের খবর নিয়ে ফেইক নিউজ হয়েছে। মাশরাফি তখনও নিজের অফিসিয়াল ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফেইক নিউজের প্রতিবাদ করেছিলেন।শনিবার বিভিন্ন পোর্টালে ফেইক নিউজ দেখে নিজের অফিসিয়াল ফেসবুকে স্ট্যাটাস দেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মাশরাফি। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো

‘আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।

ইনশাআল্লাহ আগামীকাল (রোববার) আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবে। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে (সামাজিক যোগাযোগের মাধ্যমে) জানিয়ে দেব। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।উল্লেখ্য, গত ২০ জুন সন্ধ্যায় সামাজিক যোগাযোগের মাধ্যম তথা ফেসবুক স্ট্যাটাসে নিজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেন মাশরাফি।

মন্তব্য
Loading...