Sylhet Express

দক্ষিণ সুরমায় নাতিকে ধর্ষণ, লম্পট নানা গ্রেফতার

0 ৫৭

নিজস্ব প্রতিবেদক::
সিলেটের দক্ষিণ সুরমায় ১০ বছরের শিশুকে ধর্ষণের চাঞ্চল্যকর মামলার আসামী দুবাই প্রবাসী মারজাদ মসজিদের ইমাম আবু বক্কর (৫০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

রোববার (৫ জুলাই) রাত সোয়া ১০ টার দিকে অপারেশন কমান্ডার এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিশ্বনাথের সৎপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। আটক ইমাম সৎপুর গ্রামের মৃত গোলাম হাফেজের ছেলে।

র‍্যাব-৯ জানায়- প্রবাসে মসজিদের ইমাম নারী লোভী আবু বক্কর নির্যাতিত শিশুটির কথিত নানা। কথিত ওই নানা গত ২৮ জুন বেলা আড়াইটার দিকে ভিকটিম (১০)কে ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। এসময় শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করতে থাকলে তার বাবা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

এ ঘটনায় ২৯ জুন নির্যাতিত শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে দক্ষিণ সুরমা থানায় মামলা (মামলা নং- ২১ তারিখ ২৯/০৬/২০২০) দায়ের করেন। চাঞ্চল্যকর এই ঘটনায় থানা পুলিশের পাশপাশি র‌্যাব আসামিকে গ্রেপ্তারে তৎপরতা শুরু করে অবশেষে আসামি আবু বক্করকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মামলাটি দক্ষিণ সুরমা থানায় তদন্তাধীন থাকায় আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর (মিডিয়া অফিসার) এএসপি ওবাইন।

মন্তব্য
Loading...