র‌্যাবের জালে কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণ মামলার আরেক আসামী

নিজস্ব প্রতিবেদক::
কানাইঘাট উপজেলায় অস্ত্রের মুখে গৃহবধূকে জিম্মি করে গণধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী মুক্তার (২৪)কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

রোববার (০৫ জুলাই) রাত ৯টার দিকে মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিয়ানীবাজার উপজেলাধীন কাকুরা বাজার থেকে গ্রেপ্তার করে। আটক মুক্তার কানাইঘাটের ব্রাহ্মণগ্রামের আলতাব আলী আলতাইয়ের ছেলে।

র‍্যাব-৯ জানায়- ভিকটিম গৃহবধূ (২২) এর প্রতিবেশি হচ্ছে নারী লোভী মুক্তার (২৪) ও আজাদ (২৫)। ভিকটিমে উপর আসামিদের লোলুপ দৃষ্টি পড়ে এবং ভিকটিমকে ধর্ষণের উদ্দেশ্যে তারা সুযোগ খোঁজে। এ অবস্থায় গত ০২ জুলাই রাত ৩ টার দিকে ভিকটিম বাড়িতে একা থাকায় আসামিরা ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাকে জিম্মি করে পালাক্রমে গণধর্ষণ করে এবং ঘরের রক্ষিত নগত টাকা নিয়ে পালিয়ে যায়। পরে ভিকটিমের কান্নাকাটি শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল হসপিটালের ওসিসিতে ভর্তি করে।

এ ঘটনায় ৫ জুলাই রোববার ভিকটিম কানাইঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (মামলা নং- ০১, তারিখ ০৫/০৭/২০২০) দায়ের করেন। তবে ঘটনার পর থেকে আসামি মুক্তার (২৪) ও আজাদ (২৫) পলাতক পালিয়ে যায়।

চাঞ্চল্যকর এই ঘটনায় থানা পুলিশের পাশপাশি র‌্যাব আসামিদের গ্রেপ্তার জোর তৎপরতা শুরু করে আসামী মুক্তার (২৪) করে। এর আগে আরেক আসামী আজাদকেও গ্রেপ্তার করে কানাইঘাট থানা পুলিশ। তবে মামলাটি কানাইঘাট থানায় তদন্তাধীন থাকায় আসামি মুক্তারকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর (মিডিয়া অফিসার) এএসপি ওবাইন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.