Sylhet Express

বিশ্বনাথে লাফিয়ে বাড়ছে করোনা, আক্রান্ত ১০৪ জন

0 ৭৬

বিশ্বনাথ সংবাদদাতা :সিলেটের বিশ্বনাথ উপজেলায় নতুন করে আওয়ামী লীগ নেতাসহ আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৩ জুলাই) রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নমুনা পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদন অনুযায়ী এ উপজেলায় আক্রান্তের তালিকায় যোগ হয়েছেন আরও ৪ জন। এ নিয়ে এখন উপজেলায় মোট আক্রান্ত ১০৪ জন।

প্রতিদিনই এলাকায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তাদের মধ্যে মারা গেছেন তিনজন। তবে পাশাপাশি সুস্থ হয়েছেন ৫০ জন। সামাজিক দূরত্বের পাশাপাশি সরকারি কোনো নির্দেশনা মেনে না চলার কারণে দ্রুত বিশ্বনাথে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এখনও সঠিকভাবে সরকারি নির্দেশনা না মানলে সামনের দিনে বিশ্বনাথবাসীকে অনেক কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে হবে বলে আশঙ্কা বিজ্ঞজনের।

বৃহস্পতিবার রাতে রিপোর্ট আসা আক্রান্তদের মাঝে আছেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক বশির আহমদ, উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাসিন্দা ও উপজেলা সদরের মেডিচেক ডায়াগনস্টিক সেন্টারের কর্মী নারায়ণ চন্দ্র নাথ এবং লামাকাজি ইউনিয়নের স্বাস্থ্য সহকারী আবদুল কাইয়ুম।

নতুন করে উপজেলায় আরও ৪ জনের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা বলেন, নতুন করে আরও ৪ জনের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আমরা বৃহস্পতিবার রাতে পেয়েছি। তারাসহ এ পর্যন্ত কোভিড-১৯ শনাক্ত হয়েছে ১০৪ জনের এবং সুস্থ হয়েছেন ৫০ জন।

মন্তব্য
Loading...