একদিনে ফেঞ্চুগঞ্জে করোনায় আক্রান্ত ৮ জন

ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা :সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় রেকর্ড সংখ্যক ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। ২৭ জুন শনিবার ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার কামরুজ্জামান আক্রান্ত হওয়া ৮ জনের তথ্য নিশ্চিত করেন৷ তিনি বলেন আক্রান্ত ৮ জনের মধ্যে ১ জন হলে গোলাপগঞ্জ থানার কদুপুর গ্রামের বাসিন্দা। নতুন আক্রান্তদের আজ শনিবার (২৭ জুন) হাসপাতালে অথবা তাদের নিজ নিজ বাসভবনে কোয়ারান্টাইনে রাখার সিদ্ধান্ত নিবেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আক্রান্তরা হলেন- উপজেলার পিঠাইটিকর গ্রামের সুমন মিয়া(২০), উপজেলা হাসপাতালের কোয়ার্টারের স্টাফ অসিত কুমার পাল(৫০), হাসপাতাল রোডের বাসিন্দা নজরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলার কদুপুর গ্রামের ফয়জুর রহমান(৩১), নিজামপুর গ্রামের আহমদ আলী(৬০), মানিকোনা গ্রামের সিরাজ উদ্দিন(৩৮), কটালপুর গ্রামের আফিয়া খাতুন(৪৮) ও নুরপুর গ্রামের সাইদুল ইসলাম(৩৬)।

ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ কামরুজ্জামান জানান, লকডাউন শিথিলের পর থেকে স্বাস্থ্য বিধি না মেনে মানুষের অবাধে চলাচল, মাস্ক ব্যবহারে অনিহা, মানুষের মাঝে সচেতনতাবোধ সৃষ্টি না হলে সংক্রমণ আরো বৃদ্ধি পাবে বলে তিনি মনে করেন। আজ ২৭ জুন শনিবার চিকিৎসাধীন কয়েকজনকে ছাড়পত্র দেয়া হতে পারে বলে তিনি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.