Sylhet Express

বিয়ানীবাজারে করোনায় আক্রান্ত হয়ে মহিলার মৃত্যু

0 ৬১

বিয়ানীবাজার প্রতিনিধি:করোনায় আক্রান্ত হয়ে বিয়ানীবাজারে এক মহিলার মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।মৃত রেজিয়া খানম(৬৫)’র বাড়ি বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের আদিনাবাদ গ্রামে। তিনি গত ১১ জুন করোনার উপসর্গ নিয়ে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার সকালে বাড়িতে নিয়ে আসার পর স্বজনরা সকাল ১১টায় তার লাশ দাফন করেন।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, রেজিয়া খানম মাউন্ট এডোরা হাসপাতালে নমুনা দিয়ে করোনা পজিটিভ সনাক্ত হন। তিনি সেখানেই তার চিকিৎসাধীন ছিলেন। স্বজনরা রোগীর ঠিকানা সিলেট শহরের উপশহরে উল্লেখ করায় তার করোনা পরীক্ষার ফলাফল বিয়ানীবাজারের আসেনি। গত মঙ্গলবার রাত পৌনে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বুধবার সকালে লাশ বাড়িতে নিয়ে আসলেও রোগীর স্বজন, জনপ্রতিনিধি কিংবা ঐ এলাকার কোনো সচেতন নাগরিকও বিষয়টি স্বাস্থ্য বিভাগ বা প্রশাসনের কাউকে বিষয়টি জানাননি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবু ইসহাক আজাদ এ প্রতিবেদককে জানান, খবর পেয়ে বুধবার সকালে একজন স্বাস্থ্য সহকারী ও দুজন স্বেচ্ছাসেবককে রেজিয়া খানমের বাড়িতে পাঠানো হয়েছিল। তারা যাওয়ার আগেই লাশ দাফন করা হয়। স্বজনেরা তাদের জানিয়েছেন–হাসপাতাল থেকে লাশ গোসল দিয়ে প্যাকেট করে দেয়া হয়েছে। সংশ্লিষ্টরা পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস পরে দাফন সম্পন্ন করেছেন।

মন্তব্য
Loading...