Sylhet Express

‘প্রকাশিত সংবাদের প্রতিবাদ’

0 ৩৩১

গত ১৭ই (জুুন ) দৈনিক রয়েল সিলেট পত্রিকায় প্রকাশিত ‘দক্ষিণ সুরমায় লন্ডন প্রবাসী কতৃক নিরীহ লোকদের ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে দ্বীমত পোষন করে গনমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানান, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লামাপাড়া গ্রামের মৃত-হাজী ময়না মিয়ার ছেলে লন্ডন প্রবাসী শামছুল ইসলাম ওরফে জামিউল।
প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে প্রবাসী শামছুল ইসলাম বলেন প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন,বানোয়াট। আমার মান সম্মান ক্ষুন্ন ও আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে আলতা মিয়া ও তার ছেলে হেলাল আহমদ গং-রা গনমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য সরবরাহ করে সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন সংবাদটি প্রকাশ করিয়েছেন।
আমি প্রকাশিত উদ্দেশ্যপ্রণদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।
প্রকৃত ঘটনা আড়াল করতে এবং নিজেদের কৃত অপকর্ম ঢাকতে তারা মিথ্যার আশ্রয় নিয়ে সংবাদটি প্রচার করান, তিনি আরোও বলেন গত ( ১৮ই মার্চ ) রাতে দক্ষিণ সুরমা এলাকার লামাপাড়া গ্রামের মৃত হাজি ময়না মিয়ার দুই ছেলে লন্ডন প্রবাসী শামছুল ইসলাম ও আমিরুল ইসলামের বসতঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের তান্ডব চালায় আলতা মিয়া ও তার ছেলে হেলাল আহমদ গং-রা । এটনায় লন্ডন প্রবাসী শামছুল ইসলামের চাচী সালেহা বেগম বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় হেলাল আহমদ গংদের বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করেন।
লন্ডন প্রবাসী শামছুল ইসলাম প্রেরিত প্রতিবাদলিপিতে বলেন সাংবাদিকতা একটি মহান পেশা,সাংবাদিকরা হচ্ছেন দেশ ও জাতির বিবেক সমাজের দর্পন,তাই প্রকৃত ঘটনার সত্য উদ্ঘাঠন কল্পে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান তিনি ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

মন্তব্য
Loading...