কুলাউড়ায় পাহাড় থেকে যুবকের লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের কুলাউড়ার ভাটেরা ইউনিয়নে নিখোঁজের পরের দিন সালমান আহমদ ( ১৮) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে জগতপুর এলাকার একটি টিলার ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত সালমান জগতপুর গ্রামের সাহাদ মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, গত বুধবার (১৭ জুন) বেলা ২ টায় ঘরের রান্নার জন্য জ্বালানী কাঠ আনতে বাড়ি থেকে বের হয় সালমান। কিন্তু রাত পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরদিন বৃহস্পতিবার সকালে সালমানের বড় ভাই রুহান মিয়া আবারও তাকে খুজতে গিয়ে ওই টিলায় লাশটি দেখতে পান। ঘটনার খবর পেয়ে ওই এলাকায় যান অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর, কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছি। ছেলেটির মাথায় একটা আঘাতের চিহ্ন দেখা গেছে। আর কোন চিহ্ন দেখা যায় নি। ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.