Sylhet Express

ফেসবুকে সাংবাদিকের নামে অপপ্রচার : থানায় অভিযোগ

0 ৩৩০

এডিটিং করে স্ক্রীনশর্ট তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোয় নগরীর শাহপরান(রঃ)থানায় অভিযোগ দায়ের করেছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য ও সাপ্তাহিক সুরমা টাইমস পত্রিকার স্টাফ রিপর্টার আহমেদ শাকিল ।যাহার জিডি নং ৪৮৯।
জানা গেছে, সিলেট নগরীর সৈদানিবাগ এলাকার বাসিন্দা আহমেদ শাকিলের ছবি ব্যবহার করে একটি মহল ফেইক আইডি খুলে বিভিন্ন জনের সাথে কথোপকথোন চালিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় সম্প্রতি দেশের সুনামধন্য ও সফল বিশিষ্ট রাজনীতিবিদ ও কাউন্সিলরদের বিষয়ে কটাক্ষ করে বিভিন্ন পোষ্ট শেয়ার দিয়ে আসছে। সংঘবদ্ধ এই চক্রটি ছবি ব্যবহার করে বিভিন্ন জনের নামে আপত্তিকর বক্তব্য দিয়ে আহমেদ শাকিলকে বিপদে ফেলার ষড়যন্ত্র করছে।এ ব্যপারে আহমেদ শাকিল জানান, ৯ ই মে দুপুর তিনটার দিকে নিসাত চৌধুরী রিয়া,তামিম হাসান রিদয় ও চঞ্চল চৌধুরি, আহমেদ শাকিলের ছবি দিয়ে তিনটি আইডিসহ বিভিন্ন ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যা ও মানহানিকর কয়েকটি পোস্ট দেয়।

সেখানে তার নাম-ছবি ব্যবহার করে এডিটিং এর মাধ্যমে কিছু স্ক্রীনশর্ট তৈরি করে সংযুক্ত করেছে। ফেসবুকে দেয়া তাদের পোস্টগুলোর স্ক্রীনশর্ট আহমেদ শাকিল তার সংরক্ষনে রেখেছেন।এবং শাহপরান থানায় হাজির হয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল কাউয়ুম চৌধুরীর সম্মুখে একটি অভিযোগ দায়ের করেছেন।প্রেস বিজ্ঞপ্তি ।।

মন্তব্য
Loading...