Sylhet Express

সিলেটে সহজে ড্রাইভিং লাইসেন্স পেতে সহযোগিতা করবে পুলিশ

0 ৪৩৭

রয়েল সিলেট ডেস্ক:- সিলেটে সহজে ড্রাইভিং লাইসেন্স পেতে সহযোগিতা করবে পুলিশ। এ লক্ষ্যে নিয়মিত কর্মশালা করা হচ্ছে। ড্রাইভিং লাইসেন্সের জন্য আগ্রহীদের জন্য ‌দ্রুত ও জায়গায় বসেই ইস্যু করা হচ্ছে লার্নার কার্ড। সিলেট মেট্রোপলিনট পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম এর সার্বিক পরিকল্পনায় ড্রাইভিং লাইসেন্স ইস্যু সহজেই প্রদানের জন্য কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।

আজ ২৩ সেপ্টেম্বর সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট এলাকায় সকাল ১১ থেকে এ কর্মশালার আয়োজন করা হয়। এ কর্মশালায় অস্থায়ী বুথের মাধ্যমে আগ্রহীদের ড্রাইভিং লার্নার কার্ড দিচ্ছে বিআরটিএ, সিলেট অফিস। সপ্তাহের প্রতি সোমবার এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দূর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয় কর্মশালায়।
কর্মশালায় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মোঃ বদিউল আমীন চৌধুরী, নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মোঃ মাহবুবুজ্জামান ফকির, সার্জেন্ট তানভীর আহমদ, সার্জেন্ট সুবির তালুকদার, সিলেট বিআরটিএ এর লাইসেন্স লার্নারের ইনচার্জ মোজাম্মেল হোসেন ইমন প্রমুখ।
এ সময় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ট্রাফিক বিভাগের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।

মন্তব্য
Loading...