না ফেরার দেশে চলে গেলেন স্বপন পাল

0 ৫৩

নিজস্ব প্রতিবেদক:: শ্রীমঙ্গল আশা ফার্মেসীর স্বত্তাধীকারী, শিল্পী সুমিতে পালের পিতা স্বপন পাল (৬৭) আর নেই । সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে।

বৃহস্পতিবার সকাল ৭ টা ৩০ মিনিটের সময় সিলেট মাউন্ড এডোরা হসপিটালে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন (দিব্যান লোকান স্বঃগচ্ছতু)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। বৃহস্পতিবার তার মরদেহ সিলেট থেকে শ্রীমঙ্গলের ধানসিঁড়ি রোডস্থ নিজ বাড়িতে নেয়া হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল শষ্যান কালিবাড়িস্থ্য শষ্যানঘাটে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গল শাখার সদস্য ছিলেন তিনি।

স্বপন পালের মৃত্যুর খবর শুনে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গল শাখার সভাপতি সৈয়দ মনসুরুল হক, সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ শহরের বিভিন্ন ফার্মেসীর মালিকসব বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তার বাসভবনে ছুটে যান এবং শ্রদ্ধা জানান। শেষকৃত্য কাজে উপস্থিতির স্বার্থে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গলের আহবানে এক ঘন্টা সকল ফার্মেসী বন্ধ রাখা হয়।

এদিকে স্বপন পালের মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গল শাখার পক্ষ থেকে সমিতির সভাপতি সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ , শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্ত্তী এবং শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে সমিতির সাধারন সম্পাদক মো.মনসুর ইকবাল।

মন্তব্য
Loading...