নির্বাচনের আগে ফের কামরানের ভিডিও ভাইরাল… (ভিডিও সহ)

0 ৪,৬৬৭

প্রবাসী সিলেটীদের ধন্যবাদ,প্রমান সহ সত্যি উপস্থাপন করার জন্য।

আচ্ছা আপনি কি আপনার মসজিদের জন্য এমন কাউকে ইমাম (নেতা) নির্বাচিত করবেন যে নটিবাজ,মদখোর,জুয়াড়ী ? যদি তা না হয়,তবে কেমনে আপনি আপনার শহরের জন্য এমন একজন কে ইমাম (নেতা) নির্বাচিত করবেন যে সর্বজন স্বীকৃত নটিবাজ,মাতাল,জুয়াড়ি ?? ভোট আপনার আমানত, ভোট দেওয়ার আগে একবার একটু ভেবে দেখবেন। প্রবাসী ভাইদের কে ধন্যবাদ প্রমানসহ সত্য উপস্থাপন করার জন্য। আপনাদের জন্য শুভ কামনা।

Posted by জাগ্রত সিলেট on Saturday, July 28, 2018

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের আর মাত্র কয়েক ঘন্টা বাকী। এরই মধ্যে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বদরুদ্দীন আহমেদ কামরানের বিরুদ্ধে ব্রিটেন প্রবাসী একদল সিলেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে স্থানীয় এবং ঢাকা থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকার উদৃতি দিয়ে তার বিভিন্ন অপকর্মের একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

২০১৩ সালে কামরানের স্ত্রী দাবিদার জনৈক ডালিয়াকে নিয়ে দৈনিক যুগান্তর সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত একটি সংবাদকে প্রধান্য দিয়ে কামরানের চরিত্রের বিভিন্ন ফিরিস্তি ব্যাখ্যা করা হয়েছে ওই ভিডিওটিতে।

সিলেট নগরীতে সন্ত্রাস, চাঁদাবাজ মদদ দেয়া, ভূমি দস্যুতা, নারী লিপ্সা, পৌরসভার মালিকানাধীন প্রায় সকল মার্কেট নিজের পৈতৃক সম্পত্তির মত ব্যাবহার করা, অর্থ আত্মসাত, দূর্ণীতি করে কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে শুরু করে পৌরসভার মালিকানাধীন সকল সম্পত্তি কোন টেন্ডার আহবান না করেই ঘুষের বিনিময়ে নিজের পছন্দের লোকজনকে দিয়ে দেয়া সহ বিস্তর অভিযোগ।

০৭ জুন ২০১৩ সালে প্রকাশিত ওই সংবাদে বলা হয় দীর্ঘদিন ধরে গোপন থাকা কামরানের দ্বিতীয় স্ত্রীর বিষয়টি প্রকাশ্যে আসায় কামরানসহ তার পরিবারের সদস্যরা এ নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন। ঢাকায় কামরানের আরেক স্ত্রী আছেন এমন সংবাদ প্রায় সময় শোনা গেলেও স্ত্রীর সন্ধান কেউ পায়নি। অবশেষে ঢাকায় একটি দূর্ঘটনাকে কেন্দ্র করে বিষয়টি প্রকাশ হয়ে যায়। বৃহস্পতিবার একটি জাতীয় দৈনিক ও স্থানীয় একটি অনলাইনে বিষয়টি প্রকাশিত হওয়ায় সকাল থেকেই লোকজনের মুখে মুখে আলোচিত হয় বিষয়টি।

এ ব্যাপারে জানতে অনেকে ফোন করেন সাংবাদিকদের কাছে। জানা যায়, বুধবার সকালে ঢাকার মহাখালী পুলিশ বক্সের কাছে একটি গাড়ি (ঢাকা মেট্রো-গ-৩৫-০১৫৮) অপর একটি গাড়িকে ধাক্কা দেয়। এ নিয়ে দুই গাড়ি চালকের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হলে ঘটনাস্থলে আসেন বনানী থানার এসআই জাকির। তিনি বিষয়টি জেনে ঢাকা মেট্রো-গ-৩৫-০১৫৮ গাড়িটি থানায় নিয়ে যেতে চাইলে চালক জানান, এই গাড়িটির মালিক সিলেটের মেয়রের স্ত্রী ডালিয়া সুলতানা হেপী। এসআই জাকির যুগান্তরের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে মেয়র কামরান সাংবাদিকদের কাছে বিষয়টি অস্বীকার করেন। তিনি গাড়ির মালিকও নন বলে দাবি করেন।

দৈনিক যুগান্তর

শীর্ষ বিন্দু

মন্তব্য
Loading...