নবীগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

0 ৯৩

হবিগঞ্জের নবীগঞ্জে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দীলিপ রায় (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত তিনজন।

গুরুতর আহত ২ জনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় প্রায় ১ ঘন্টা সময় ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

শুক্রবার (২৯ জুন) বিকেল ৪টায় হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক সড়কের ইমামবাড়ি নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় নবীগঞ্জ থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস (ঢাকা-চ-১৭১৮) হবিগঞ্জ থেকে নবীগঞ্জগামী যাত্রীবাহী বাস ও অটোরিকশার (হবিগঞ্জ-থ- ১১-২৭২৫) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের মৃত দীগেন্দ্র রায়ের পুত্র নবীগঞ্জ বাজারের ফল ব্যবসায়ী দীলিপ রায় নিহত হন।

এ সময় অটোরিকশাটির অপর যাত্রী সিকান্দারপুর গ্রামের মৃত বজেন্দ্র দাশের পুত্র সুশান্ত দাশ (৫৫) তার কন্যা রিম্পি দাশ (২০) ও চৌকি গ্রামের নিরাপদ দাশের পুত্র সুমন দাশ (৩৩) গুরুতর আহত হন।

এর মধ্যে সুশান্ত দাশ (৫৫) তার কন্যা রিম্পি দাশকে (২০) মুমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং সুমন দাশকে (৩৩) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এসময় উত্তেজিত জনতা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য
Loading...