সিসিক নির্বাচনে ২৩৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

0 ১৩১

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে অংশ নিতে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে এখন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২৩৮ প্রার্থী।

মঙ্গলবার (২৬ জুন) সংরক্ষিত কাউন্সিলর পদে একজন ও সাধারণ কাউন্সিলর পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে নয়জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এখন পর্যন্ত মেয়র পদে ১০ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৬৩ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা (সমন্বয়ক) উত্তম কুমার রায় এসব তথ্য নিশ্চিত করে জানান, মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন— বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিসিকের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, মহানগরের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন, মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সিপিবি ও বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর, স্বতন্ত্র প্রার্থী এহসানুল হক তাহের ও মুক্তাদির হোসেন তাপাদার।

বৃহস্পতিবার (২৮ জুন) পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। মনোনয়নপত্র বাছাই ১ ও ২ জুলাই ও প্রত্যাহার ৯ জুলাই। আগামী ৩০ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান নির্বাচনী এ কর্মকর্তা।

মন্তব্য
Loading...