চরম দুর্ভোগে তেররতন ও সৈদানীবাগ এলাকাবাসী

0 ৪৮৫


অল্প বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া রাস্তাটি কোনো গ্রামের রাস্তা নয়,রাস্তাটি সিলেট সিটি কর্পোরেশনের আওতাভুক্ত ২৪নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী এলাকাতেররতন ও সৈদানীবাগের গুরুত্বপূর্ণ রাস্তা।

বিগত কয়েক বছর থেকে রাস্তার দুরবস্থার জন্য চরম দুর্ভোগে দিনযাপন করছেনএই দুই এলাকার মানুষ।তেররতন-সৈদানীবাগ এলাকাবাসীর অভিযোগ,

২৪নং ওয়ার্ডের ভিতর অন্যান্য এলাকার ভোটার সংখ্যার তুলনায় তেররতন-সৈদানীবাগ এলাকায় ভোটার সংখ্যা অনেক গুণ বেশি।তেররতন-সৈদানীবাগে ভোটার সংখ্যা বেশি থাকা সত্ত্বেও অন্যান্য এলাকার উন্নয়নকাজের তুলনায় একটু বেশি-ই অবহেলিত ও বঞ্চিত এই দুই এলাকার মানুষ।

বর্তমান কাউন্সিলরদের বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ রাস্তার কাজের ব্যাপারেবার বার অবহিত করার পরও তারা কোনো সমাধান দিতে পারেননি বরং মিথ্যা আশ্বাস দিয়ে গেছেন দিনের পর দিন।

তবে গত কয়েক দিন আগে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নিজে রাস্তাটি পর্যবেক্ষণ করেন এবং খুব তাড়াতাড়ি রাস্তাটির সংস্কার কাজ শুরু করার জন্য স্থানীয় কাউন্সিলরকে তাগিদ দিয়ে যান।
রাস্তার সংস্কার কাজ খুব দ্রুত শুরু না করলে কয়েক দিনের মধ্যে এলাকাবাসী আবার মেয়র আরিফুল হক চৌধুরীর স্বরনাপন্ন হবেন বলে জানান

মন্তব্য
Loading...