দেবরের বিয়ের জন্য ছুটি নিচ্ছেন মাহি

0 ৮৬১

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। নতুন ছবিতে অভিনয় আর ব্যক্তি জীবনের ব্যস্ততায় দিন কাটছে তার। কয়েকদিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাহি অভিনীত চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’। এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

এদিকে ‘ও মাই লাভ’নামের নতুন একটি ছবিতে এই নায়িকার চুক্তিবদ্ধ হবার কথা জানা গেছে। ছবিটি পরিচালনা করবেন আবুল কালাম আজাদ। আগামী জুলাইয়ে ছবিটির শুটিং শুরু হবার কথা রয়েছে।

নতুন ছবির কাজ শুরুর আগে কিছুদিনের ছুটিতে যাচ্ছেন মাহি। প্রায় দেড় মাস নতুন কোনো ছবিতে শুটিং করবেন না। রোজার ঈদের পর শুটিংয়ে ফিরবেন এই নায়িকা।

জানা গেছে, কিছুদিন পরই মাহির দেবরের বিয়ে। যার জন্য কেনাকাটা ও বিয়ের আয়োজন সাজানোর কাজে ব্যস্ত থাকতে হবে তাকে। মাহি এই সময়টাতে সিনেমার কাজ থেকে ছুটি নেবেন।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মাহি অভিনীত চলচ্চিত্র ‘জান্নাত’। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। এছাড়া ডিএ তায়েবের বিপরীতে ‘অন্ধকার’নামের একটি ছবিতে অভিনয় করছেন মাহি।

আর ঈদের পর নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত হবেন মাহি। সব মিলিয়ে সংসার আর সিনেমার কাজ সমানতালে সামলে নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা।

মন্তব্য
Loading...