বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

0 ৬০

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে কুচকাওয়াজ, জাতীয় পতাকা উত্তোলন ও এক আলোচনা সভা গতকাল ২৬ মার্চ সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মইনুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আল মেহেদী তালুকদার এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহযোগী সদস্য শরীফ আহমদ, শিক্ষক সাজিয়া খানম, সাইদুর রহমান জীবন, মাওলানা জিলাল আহমদ, সাখাওয়াত হোসেন আকন্দ, ছামিয়া বেগম, রেহেনা আক্তার উর্মী, সুহেল আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘‘স্বাধীনতা’’ ও ‘‘বঙ্গবন্ধু’’ একই বৃন্তের দুটি ফুল। এ দুটি শব্দই আমাদের পরম শ্রদ্ধা ও ভালবাসার বস্তু, হৃদয়ের স্পন্দন। হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন হল আমাদের মহান স্বাধীনতা। এই স্বাধীনতার মূল কারিগর হলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীনতার চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জাতি উন্নতির দিকে আজ অগ্রসরমান। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মানবতার জননী, দেশ রতœ ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। আমরা আজ স্বাধীনতার সুফল ভোগ করছি। আজকের এই দিনে বাঙ্গালির মহান নেতা বঙ্গবন্ধু ও সকল মুক্তিযুদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা সকলের নৈতিক দায়িত্ব। বিজ্ঞপ্তি

মন্তব্য
Loading...