সিলেটে স্ত্রীকে ফিরে পেতে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ

0 ১,০৫০

নিজস্ব প্রতিবেদক::      সিলেটের গোয়াইঘাট থানাধীন পশ্চিম কালিনগর গ্রামের মুন্না মিয়ার স্ত্রী গৃহবধূ রিপাকে সৌদি থেকে উদ্ধার করার জন্য মহানগর পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়। গতকাল সোমবার (১৯শে মার্চ) এ অভিযোগটি দায়ের করেন দিনমজুর মুন্না মিয়া।

সিলেট নগরের ইদ্রিস মার্কেটের হামিদ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. হামিদের বিরুদ্ধে এ অভিযোগটি দায়ের করা হয়। পুলিশ কমিশনার অভিযোগপত্রটি আমলে নিয়ে তা তদন্ত করে দেখার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

অভিযোগপত্রে মুন্না মিয়া উল্লেখ করেন-তার স্ত্রীকে সৌদিতে রেখে মানসিক ও যৌন নির্যাতন করা হচ্ছে। রিপা দেশে আসার জন্য আমার সাথে যোগাযোগ করলে এ বিষয়টি হামিদকে জনালে তিনি উল্টো আমাকে ধমক দিয়ে বলে আমি আর রিপার সাথে যাতে কোন যোগাযোগ না করি।

অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেন মুন্না মিয়া। তিনি বলেন- যেভাবে হউক নির্যাতনের হাত থেকে আমার স্ত্রীকে দেশে ফিরিয়ে নিয়ে আসার জন্য সরকারসহ পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। এছাড়াও যে আমার সাথে প্রতারণা করেছে তার বিরুদ্ধেও যেন আইনানুগ ব্যবস্থা নেয়া হয়। প্রয়োজনে তিনি হামিদ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. হামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করবেন।

মন্তব্য
Loading...