গোলাপগঞ্জে গ্যাস রাইজার থেকে আগুনের সূত্রপাত, অন্ত:সত্ত্বা নারীসহ ০৫জন নিহত

0 ৭৬

গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ লক্ষনাবন্দ গ্রামে বজ্রপাতে গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়। আজ রবিবার (১৮ই মার্চ) ভোরে লক্ষনাবন্দ (টিল্লা বাড়ি) লয়লু মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সিলেট ও দক্ষিণ সুরমার দুটি দল প্রায় ১ঘণ্টা ৫মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এদিকে, আগুনেপুড়ে এক শিশু ও দুজন অন্ত:সত্ত্বা নারীসহ ৫জন মারা গেছেন বলে পুলিশ জানায়। নিহতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার পনাইরচক গ্রামের মছকন্দর আলীর স্ত্রী সেবু বেগম (২২), সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার খালেরমুখ গ্রামের ফজলু মিয়ার স্ত্রী তাসকিমা বেগম (৩০) তার শিশু সন্তান তাহমিদ (২), গোলাপগঞ্জের দক্ষিণ নোয়াই গ্রামের সেবুল (১৬), ও ১৬ বছরের এক কিশোর।

সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক কানাই বিশ্বাস জানান- বজ্রপাতে ওই কলোনীর গ্যাসের রাইজার ক্ষতিগ্রস্ত হলে আগুনের সূত্রপাত হয়। আমাদের দুইটি ইউনিট ১৪ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসলেও পুরোপুরো আগুন নিয়ন্ত্রণ করতে আমাদের সময় লেগেছে ১ঘণ্টা ৫ মিনিট। ঘটনাস্থল থেকে আগুনে পুড়ে যাওয়া ৫জনের লাশ উদ্ধার করা হয়। তারা ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যান।

তিনি অারও জানান- ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করেছে। এবং আগুনে পুড়েছে প্রায় আড়াইলাখ টাকার মালামাল। আগুনে পুড়ে যাওয়া বাড়িটিন টিনশেডের ছিলো।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ওসি ফজলুল হক শিবলী বলেন, নিহতদের মরদেহগুলো পুরোটা পুড়ে যাওয়ার কারণে ময়নাতদন্ত করা সম্ভব না হতে পারে। পুলিশ নিহতদের পরিবারের সাথে এ বিষয়ে কথা বলবে। তারা যদি লিখিত আবেদন করে লাশগুলো নিয়ে যান তাহলে ময়নাতদন্ত করা হবে না।

মন্তব্য
Loading...