প্রাথমিকে উপস্থিত বক্তৃতায় সারাদেশে দ্বিতীয় গোলাপগঞ্জের মুয়াজ

0 ১১৫

আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় উপস্থিত বক্তৃতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয় হয়েছে গোলাপগঞ্জ উপজেলার দত্তরাইল গ্রামের ফারহান সাদিক মুয়াজ। সে দত্তরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে নিজ বিদ্যালয়, উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়।

পরে বিভাগীয় পর্যায়ে বিজয়ীদের মধ্যে থেকে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সে দ্বিতীয় স্থান অধিকার করে। গত ৬ই মার্চ ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ তাকে পুরস্কার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ মোতাহার হোসেন। মুয়াজ গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর করগাঁও গ্রামের মৃত ফজলুর রহমান ও দত্তরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সুলতানা বেগমের একমাত্র সন্তান। বর্তমানে সে দত্তরাইল গ্রামে নানা বাড়িতে থেকে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ’র ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করছে। মুয়াজ ভবিষ্যতে বিজ্ঞান বিভাগে পড়াশোনা করে স্নায়ু বিশেষজ্ঞ হতে চায়।

মন্তব্য
Loading...