Sylhet Express

নিউইয়র্কে পাঁচদিন পর উদ্ধার বাংলাদেশি ছাত্র

0 ৪১৭

নিউইয়র্কে পাঁচদিন আগে নিখোঁজ বাংলাদেশি ছাত্র তানভির হোসেন রাব্বীকে পাওয়া গেছে। রাব্বির বাবা নিউইয়র্কের ব্রঙ্কসে বসবাসরত আলতাফ হোসেন জানান, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে নিউইয়র্কের পুলিশ রাব্বির সন্ধান দেন।

পুলিশ জানায়, রাব্বী (২১) মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে। তাকে পাওয়া যায় ডাউন-টাউন ম্যানহাটানের ওয়ালস্ট্রিট এলাকায়। সেখান থেকে উদ্ধারের পরই ওই হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আলতাফ ছুটে যান হাসপাতালে। যে পোশাকে নিখোঁজ হয়েছিল, সেই পোশাক পরিহিত অবস্থায়ই পুলিশ তাকে পায়।

পুলিশের উদ্ধৃতি দিয়ে আলতাফ জানান যে, ২ ফেব্রুয়ারি রোববার অপরাহ্নে নিখোঁজ হবার পর থেকে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টায় উদ্ধারের আগে রাব্বী কোথায় কি অবস্থায় ছিল, তা জানার চেষ্টা করা হচ্ছে। তবে তাকে বাসায় আনার পর সে কারও সঙ্গে ঠিকমত কথা বলছে না।

বরিশালের সন্তান রাব্বী মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রে আসার পর ব্রঙ্কসের ২৮৯৪ ব্রিজ এভিনিউতে বসবাস করে নিকটস্থ লুইস অ্যান্ড ক্লার্ক স্কুলে পড়াশোনা করছে। মানসিক সমস্যায় আক্রান্ত হওয়ায় মাঝে তার লেখাপড়া কিছুটা ব্যাহত হয়। তবে ওই সমস্যার কারণে রাব্বী কখনোই বাসার বাইরে কিংবা কাউকে না জানিয়ে অন্যত্র যেত না।

প্রসঙ্গত, রাব্বীর খোঁজে পুলিশের পক্ষ থেকে সচিত্র পোস্টার বিলি করা হয় বিভিন্ন স্থানে। মাঠে নামে ডিটেকটিভ পুলিশের একটি দল।

মন্তব্য
Loading...