কুলাউড়ায় মনু রেল ব্রীজ থেকে পড়ে যুবকের মৃত্যু

0 ১১২

মৌলভীবাজারের কুলাউড়ায় মনু রেল ব্রীজ থেকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর মানসিক প্রতিবন্ধী এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে তৌহিদুলের লাশ উদ্ধার কুলাউড়া ফায়ার সার্ভিস।

মৃত ওই যুবকের নাম তৌহিদুল ইসলাম (২৫)। সে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার শাটুরিয়া এলাকার মীর আমজাদ আলীর ছেলে।

কুলাউড়া ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, তৌহিদুল সোমবার দুপুরের দিকে মনু রেল স্টেশন থেকে পায়ে হেটে মনু ব্রিজ পা হওয়ার সময় নদীতে পড়ে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল সেখানে গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা চালায়। নদীতে স্রোত থাকায় সোমবার রাত ৭টা পর্যন্ত অনুসন্ধান চালিয়েও তৌহিদুলের কোন খোঁজ পায়নি ডুবুরী দল। মঙ্গলবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল অনুসন্ধান চালিয়ে দুপুর আড়াইটার দিকে তৌহিদুলের লাশ উদ্ধার করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

তৌহিদুলের বড় ভাই আল-আমিন জানান, তৌহিদুল মানসিক প্রতিবন্ধী। ১০ দিন ধরে সে বাড়ি থেকে নিখোঁজ ছিলো। তাঁর সাথে থাকা ব্যাগ থেকে আমাদের ঠিকানা সংগ্রহ করেন স্থানীয়রা। সোমবার বিকেল ৩টার দিকে আমার বাড়ির মোবাইলে কুলাউড়া থেকে কিছু লোক ফোন দিয়ে জানায় রেল ব্রিজ একজন লোক নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার ঘটনাস্থলে এসে নিশ্চিত হই নদীতে পড়ে যাওয়া ওই যুবক আমার ভাই।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মূসা বলেন, নিহত তৌহিদুল মানসিক প্রতিবন্ধী। পরিবারে দাবির প্রেক্ষিতে জেলা প্রশাসকের অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়া তাঁর লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য
Loading...