ছাতকে পুলিশের চাঁদাবাজির প্রতিবাদে সড়ক অবরোধ

0 ২৫৯

ছাতকের গোবিন্দগঞ্জে ট্রাফিক পুলিশের চাঁদাবাজির প্রতিবাদে পরিবহন শ্রমিকরা সিলেট-সুনামগঞ্জ সড়কে দুই ঘন্টাব্যাপী অবরোধ কর্মসূচি পালন করেছে। এসময় সড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

সুনামগঞ্জ জেলার বিশ্বনাথ উপজেলার লামাকাজি পয়েন্টে ট্রাফিক পুলিশের টিএসআই ওহিদ আলমের ব্যাপক চাঁদাবাজির প্রতিবাদে এ সড়ক অবরোধ পালন করা হয়। এসময় রাস্তায় ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধের ফলে দু’পাশের যানবাহন চলাচল বন্ধ ছিল। এসময় আটকা পড়েন এ রুটের যাত্রীরা। চরম দুর্ভোগ ও ভোগান্তি পোহাতে হয় সাধারণ যাত্রীদের।

অবরোধের সময় দুর্ভোগে পরা বিধান রায় নামের এক ব্যাংক কর্মকর্তা ক্ষোভ জানিয়ে বলেন, একেতো সারাদিন অফিসে কাজের চাপ তার ওপর সিলেট থেকে আসা যাওয়া এর মধ্যে ২ ঘণ্টা থেকে অবরোধ আটকে আছি। এ যেন মরার ওপর খাড়ার ঘা। অর্ধেক পথ হেঁটেই আসতে হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৭টা থেকে অবরোধ কর্মসূচি পালনকালে অটো টেম্পো-অটো রিকশা শ্রমিক ইউনিয়নের বিভিন্ন শাখারা শ্রমিক নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

এসময় আন্দোলনকারীরা টিএসআই ওহিদ আলমের বিরুদ্ধে গাড়ির কাগজপত্র চেকিংয়ের নামে ব্যাপক চাঁদাবাজির অভিযোগ করে অবিলম্বে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। অন্যথায় তারা কঠোর আন্দোলনের ডাক দেবেন বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

এব্যাপারে সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাবাজার) সার্কেল দুলন মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছাতক থানা পুলিশ পৌঁছে ঘটনা নিয়ন্ত্রণে এনেছে। এখন অবরোধ তুলে নেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক আছে।

মন্তব্য
Loading...