অনুকরণীয় তারকা দম্পতি

0 ১৮৬

ভালোবাসার মানুষের সঙ্গে মনমালিন্য তো হবেই। তাই বলে ভাঙ্গনের সুর যেন না বাজে। শোবিজ অঙ্গনেও সম্পর্কের টানাপোড়েন আমরা প্রায়ই দেখি। কিন্তু এমন কিছু তারকা দম্পতিও আছেন, যারা পর্দার বাইরের জীবনে আরও বেশি রোমান্টিক।

সামনে ভালোবাসা দিবস, চিনে নিন ভালোবাসার অনুকরণীয় সেই দম্পতিদের।

বিপাশা-তৌকির
একসময়ের জনপ্রিয় টেলিভিশন জুটি তৌকির আহমেদ ও বিপাশা হায়াত বাস্তবেও সুখী দম্পতি। তাদের দাম্পত্যজীবনে ভালোবাসার ঘাটতি আজও খুঁজে পায়নি কেউ। শোবিজ অঙ্গনে চারিদিকে বিচ্ছেদের ছড়াছড়ি হলেও ব্যক্তিজীবনে এই জুটি সবার জন্যই রোল মডেল।

কোহলি-আনুশকা
কালে কালে বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের প্রেমের গল্প রচিত হয়েছে বহু। তবে সব গল্পকেই যেন হার মানায় বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমের গল্প। একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন করতে গিয়ে প্রথমবারের মতো মুখোমুখি হন দুই ভুবনের এই দুই তারকা। তারপর বন্ধুত্ব। বন্ধুত্ব একসময় পরিণতি পায় প্রণয়ে। সম্প্রতি জমকালো আয়োজনে বিয়ে করেন এই দুই তারকা।

শাহরুখ-গৌরীশাহরুখ-গৌরী
একদা এক গরিব ছেলে প্রেমে পড়েছিল জনৈক ধনীর দুলালির! তা নিয়ে মেয়েটির পরিবারে অশান্তিও কম ছিলনা। জস-খ্যাতির অনেক আগেই মাত্র ২১ বছর বয়সে গৌরীর সঙ্গে প্রথম দেখা হয় শাহরুখ খানের। কিং খান মুসলিম ধর্মাবলম্বী হয়েও প্রেমিকা গৌরী ছিব্বারকে ভালোবেসে হিন্দু রীতিতেই বিয়ে করেছিলেন। প্রেমের মায়ায় এখনও গৌরীর আঁচলেই বাঁধা শাহরুখ।

মন্তব্য
Loading...